জিপি হেল্পলাইন নাম্বার Grameenphone Customer care number
জিপি হেল্পলাইন নাম্বার



Grameenphone Customer care number হলো ১২১৷ বর্তমান সময়ে এই নাম্বার কল করে সকল ধরণের সমস্যার সমাধান করতে পারবেন।  এই ১২১ নাম্বার হেল্পলাইন হিসেবে ব্যবহার করছে রবি,গ্রামীণফোন কোম্পানি। জিপি হেল্পলাইন নাম্বার মধ্যে কল করলে ২৪ ঘন্টা আপনি সেবা নিতে  পারবেন। বর্তামানে আমাদের দেশের ৯৯% মানুষ এই সিম ব্যবহার করে থাকে। এই সিম ব্যবহার করার কারণ হলো অন্যান্য সিমের তুলনায় গ্রামীণফোন সিমের মধ্যে ভালো ভালো অফার  রয়েছে। 


কাস্টমার কেয়ার নাম্বার সরাসরি যোগাযোগ করতে পারবেন যদি আপনার কোন ধরনের অসুবিধা হয়। এখানে সকল গ্রাহকদের সুবিধার জন্য ২৪ ঘন্টা কোম্পানির পক্ষ থেকে মানুষকে সেবা দেওয়ার জন্য মানুষ রাখছেন। অন্যান্যবারের মতো গ্রামীণফোন কোম্পানি ও মানুষের মনে জায়গা করে নিয়েছেন। গ্রামীণফোন ইন্টারনেট স্পিড অনেক ভালো পাওয়া যায় এবং তুলনামূলকভাবে মিনিট এবং ইন্টারনেট প্যাক দুটোই স্বল্প মূল্যে পাওয়া যায়। তাছাড়া রয়েছে কল রেট এর মধ্যে নানা ধরনের সুবিধা। 



গ্রামীণফোন অভিযোগ কেন্দ্র 


গ্রামীণফোন অভিযোগ কেন্দ্র রয়েছে সেখানে আপনার সকল ধরনের অভিযোগ করতে পারবেন। ১২১ নাম্বারে কল করে আপনার যে কোন অভিযোগ প্রধান করলে তারা নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার অভিযোগ ফিডব্যাক জানাবেন। বর্তমান সময়ে গ্রামীণফোন আমাদের দেশের এক নাম্বার কোম্পানি হিসেবে পরিচিত। কারণ এই সিমের ইন্টারনেট সেবা অনেক পরিমাণ ভালো পাওয়া যায় অন্যান্য কোম্পানির তুলনায়।  তাছাড়া রয়েছে মানুষের ব্যাপক হারে চাহিদা এবং নানা ধরনের সুবিধার জন্য গ্রামীণফোন সবার থেকে এগিয়ে আছে। আর এখন গ্রামীণফোন মোবাইল পাওয়ার যায় মার্কেটে। গ্রামীণফোনের নামে মোবাইল লঞ্চ করেছে গ্রামীন ফোন কোম্পানি। 



গ্রামীণফোন নেটওয়ার্ক ভালো ফলাফল পাওয়ার কারণ হলো গ্রামীণফোন টাওয়ার অনেক বেশি শক্তিশালী হয়ে থাকে তাই অন্যান্য সিম কোম্পানি তুলনায় ইন্টারনেট স্পিড বেশি পাওয়া যায়। আপনি বাংলাদেশের যে কোন স্থানে জান না কেন সেখানে আপনি গ্রামীণফোন নেটওয়ার্ক পাবেন তবে অন্যান্য সিমের তুলনায় বেশি। গ্রামীণফোন সবার প্রিয় একটি নেটওয়ার্ক এটার ব্যহারকী ১০০% বাংলাদেশের মধ্যে। গ্রামীণফোন টাওয়ার রয়েছে বেশি 



গ্রামীণফোন কাস্টমার কেয়ার চট্টগ্রাম 


গ্রামীণফোন কাস্টমার কেয়ার চট্টগ্রাম লিখে গুগলে সার্চ করলে পেয়ে যাবেন কাস্টমার কেয়ার এর ঠিকানা।  আপনার যাবতীয় সকল ধরণের সমস্যা সরাসরি যোগাযোগ করে সমাধান করতে পারবেন।  বর্তমান সময়ে গ্রামীণফোন বাংলাদেশের সকল জেলা উপজেলার মধ্যে কাস্টমার কেয়ার খেলেছে মানুষের সেবার আওতায় আনার জন্য।  আপনার নিজের সমস্যা আপনি নিজে সশরীরে সমাধান করতে পারবেন। তাছাড়া  গ্রামীণফোন কাস্টমার কেয়ার গাজীপুর মধ্যে রয়েছে। 


আপনি যেখানে থাকেন না কেন গুগল থেকে বের করে নিতে পারবেন আপার কাছাকাছি যে কাস্টমার কেয়ার রয়েছে তার ঠিকানা। তাছাড়া  কল সেন্টারে কল করে ঠিকানা নিতে পারবেন আপনার সুবিধা মত৷ আপনার কাছে যদি আমার লেখা আর্টিকেল টা ভাল লাগে তাহলে অবশ্যই সবার মাঝে সিয়ার করবেন এবং কমেন্ট করে আপনার মন্তব্য জানাবেন।  আর কি সম্পর্কে আপনার তথ্য প্রয়োজন তা নিয়ে মতামত প্রকাশ করবেন । 


Post a Comment

Previous Post Next Post