এয়ারটেল হেল্পলাইন নাম্বার,  কাস্টমার কেয়ার নাম্বার,  এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার 2022,  এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব,  এয়ারটেল লাইভ চ্যাট,  এয়ারটেল ডিটিএইচ কাস্টমার কেয়ার নাম্বার,  এয়ারটেল কাস্টমার কেয়ার ঠিকানা,  এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম,  এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার 2023,
এয়ারটেল হেল্পলাইন নাম্বার


এয়ারটেল হেল্পলাইন নাম্বার  হলো ১২১। এই নাম্বারে কল দিয়ে সকল ধরনের সাহায্য নিতে পারবেন। তাছাড়া আপনি কল করতে পারবেন এই নাম্বারে ০১৬৭৮৬০০৭৮৬।  যদি আপনার ফোনে ব্যালেন্স না থাকে তাহলে আপনি সরাসরি ইন্টারনেট ব্যবহার করে তাদেরকে ইমেইল সেন্ড করতে পারবেন তার জন্য আপনাকে টাইপ করতে হবে [email protected]। এয়ারটেল কাস্টমার কেয়ার সবসময় মানুষের সেবার জন্য অনেকে আছেন আপনার সকল ধরনের সেবা গ্রহনের জন্য 24 ঘন্টা আপনি যেকোনো সময়ে কল বা ই-মেইল  পাঠাতে পারবেন।


কাস্টমার কেয়ার নাম্বার সঠিকভাবে তুলে আপনার ফোনে কল করতে পারবেন ।এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার 2022 অনুসারে 121 করা হয়েছে। তাছাড়া এ নাম্বার ব্যাবহার করে আপনি শুধু এয়ারটেল অফিসে কথা বলতে পারবেন তা না সকল ধরনের সিম কোম্পানি কল করে কথা বলতে পারবেন। আপনার সিমের সকল ধরণের টেকনিক্যাল সমস্যা সমাধান করা যাবে এবং অভিযোগ করা যাবে এখানে কল করে। তারা ২৪ ঘন্টা মধ্যে আপনার সমস্যা সমাধান করার চেষ্টা করবে বা ৭২ ঘন্টা সময় নিতে পারে। 



এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব


এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব সেটা অনেকেই জানে না।  একদম শটকার্ট ব্যবহার করে কাস্টমার কেয়ারের সাথে কথা বলা যায়।  তার জন্য আপনাকে কল করতে হবে ১২১ নাম্বার বা ০১৬৭৮৬০০৭৮৬ নাম্বারে।  এয়ারটেল কাস্টমার কেয়ার আচার ব্যবহার কথাবার্তা অনেক নম্র-ভদ্র। তাদের সাথে কথা বললে আপনি বুঝতে পারবেন তাদের সেবা কতটুকু আপনার কাছে গ্রহণযোগ্য। কাস্টমার কেয়ারের সেবা যেরকম ভালো তেমনি তাদের আচার-ব্যবহার। তাদের চাকরি নিয়োগ দেওয়ার সময় সকল ধরনের পরীক্ষা-নিরীক্ষা করে চাকরির সুযোগ দেওয়া হয়। 


এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার 2023 কোন রকমের আপডেট আসবে কিনা সে বিষয়ে এখনো কোনো নিশ্চিত করা হয় নাই। আগে ছিল ১২৩ এই নাম্বারে কল করে সেবা নেওয়া যেত। তা থেকে পরিবর্তন হয় ১২১ চলে আসছে। তবে এই নাম্বার কত দিন পর্যন্ত গ্রহণযোগ্য থাকবে তা এখনো নিশ্চিত করে বলা হয়নি। আর সামনে নাম্বার পরিবর্তন হয়ে নতুন হেল্পলাইন নাম্বার যুক্ত হতে পারে  এটি। সকল ধরনের সাহায্য পেতে আপনি আপনার নিকটস্থ এয়ারটেল কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন নাম্বারে কল না করে। তাছাড়া রয়েছে এয়ারটেল লাইভ চ্যাট এখানে আপনার সকল ধরনের অভিযোগ এবং সাহায্য জন্য কথা বলতে পারবেন সরাসরি এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে তাদের সেবা দানের জন্য বসে থাকা এজেন্ট আপনাকে লাইভ সাইটে যুক্ত হয় সরাসরি সাহায্য করবে। 


এয়ারটেল কাস্টমার কেয়ার ঠিকানা 


এয়ারটেল কাস্টমার কেয়ার ঠিকানা পেতে আপনি কল করুন 121 নাম্বারে বা ই-মেইল করুন তাদেরকে ।আপনি যখনই তাদেরকে কল করবেন তারা আপনার নিকটস্থ কাস্টমার কেয়ার ঠিকানা পেরন করবে। সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন সেই ঠিকানায় গিয়ে। বর্তমান সময়ে এয়ারটেল কোম্পানি বাংলাদেশের সকল জেলা ও উপজেলায় কাস্টমার কেয়ার অফিস করেছে । যার মাধ্যমে সকল গ্রাহক সকল ধরনের সেবা নিতে পারব।  তাছাড়া আপনি গুগল থেকে বের করে নিতে পারবেন আপনার নিকটস্থ কাস্টমার কেয়ারের ঠিকানা। যেমন এয়ারটেল কাস্টমার কেয়ার চট্টগ্রাম লিখে গুগলে সার্চ করলে পেয়ে যাবেন গুগল ম্যাপের মধ্যে আপনার নিকটস্থ ঠিকানা সমূহ। সেখান থেকে যে অফিস আপনার আয়ত্তের মধ্যে সেখানে গিয়ে সেবা নিতে পারবেন। 


Post a Comment

Previous Post Next Post